সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
নাগরপুরে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক সেমিনার

নাগরপুরে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক সেমিনার

প্রতিদিন প্রতিবেদক, নাগরপুর: বর্তমান সরকারের উন্নয়ন জনসাধারনের মধ্যে পৌছে দেয়ার লক্ষে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় উন্নয়নে অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক সেমিনার, মুক্ত প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করেন।

এতে প্রধান অতিথি হিসেবে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু উপস্থিত থেকে ৩টি ক্যাটাগরীতে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ আব্দুর রহিম সুজন, সহকারী কমিশনার ভূমি ইকবাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, ইউপি চেয়ারম্যানগন, বিভিন্ন স্কুল-কলেজের অধ্যক্ষ/প্রধান শিক্ষকসহ শিক্ষার্থীরা। এসময় ১শত ৬টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাবটপ প্রদান করেন এমপি টিটু।

উন্নয়নে অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক অনুষ্ঠানের শেষে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন, “উন্নত নির্ভর পাট ও পাট বীজ উৎপাদন এবং সম্প্রসারণ প্রকল্প” এর আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরের পাট উৎপাদনকারী চাষীদের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরন করেন স্থানীয় সংসদ সদস্য।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840